গর্ভ ধারণী
- মুহাম্মাদ সাইদুল ই. রণি ১৭-০৫-২০২৪

জগত সেরা সেই মা,
যে আমার গর্ভ ধারণী।
আমার লাগি ভাবে মা,
সারা দিন রাত্রী।
আমার হলে দেরি,
মা থাকে জাগি,
হল নাকি খোকা বিপদ গামী ।

আমি যদি পাই কোনো ব্যাথা;
সে খবর মার বক্ষে দেয় হানা।
যদি আমি যাই ঘর ছাড়ি,
মা ভাবে আমার লাগি।

আমি ভালবাসি,ভালবাসি ;
আমার সেই গর্ভ ধারণীকে ।
হইলে চোখের আড়াল তার,
কেঁদে উঠে আমার ।
সে আমার মা;
জগত সেরা মা ।

০৭/০৩/২০১০

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 1টি মন্তব্য এসেছে।

M2_mohi
১৩-০৫-২০২০ ০৩:৫৬ মিঃ

উপভোগ্য লেখা। সুখময় হোক সাহিত্যে বিচরণ ।